তানোরে রাব্বানীর নির্বাচনী জনসভার পার্শ্বে থেকে ১টি ককটেল উদ্ধার

আপডেট: জানুয়ারি ৫, ২০২৪, ৪:১৯ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি :


আর মাত্র তিনদিন পরেই হতে যাচ্ছে আগামী জাতীয় সংসদ নির্বাচন।নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে, প্রার্থীদের তৎপরতা ততই বাড়ছে।নির্বাচনী প্রচার প্রচারণার শেষ দিনে রাজশাহীর তানোরে কাঁচি প্রতীকের নির্বাচনী জনসভার পার্শ্বে থেকে ১ টি ককটেল উদ্ধার করা হয়।এবং পুলিশ সঙ্গে সঙ্গে জায়গাটি ঘিরে রাখেন এবং জনসভা শেষ হওয়ার পর পুলিশ বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন।জধন ২ আইসি মেজর হাসান মাহমুদের নেতৃত্বে ককটেল বিশেষজ্ঞ দল আসার পর ককটেলটি নিঃকৃয় করেন।

আজ ৪ জানুয়ারী বৃহস্পতিবার রাত ৭ টার সময়।এসময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদ নির্বাচন আচরণ বিধিমালা দায়িত্ব প্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)আবিদা সিফাত। আরো উপস্থিত ছিলেন রাজশাহী ডিএসবি এডিশনাল এসপি রফিকুল ইসলাম,গোদাগাড়ী সিনিয়র সার্কেল সোহেল রানা,রাজশাহী ডিএসবি(ওসি)খাইরুল ইসলাম,তানোর থানার অফিসার ইনচার্জ(ওসি)আব্দুর রহিম।

ওসি আব্দুর রহিম বলেন,গোল্লা পাড়া বাজার ফুটবল মাঠে স্বতন্ত্র কাঁচি প্রতিকের প্রার্থী গোলাম রাব্বানীর জনসভা চলছিলো এসময় বিকেল ৫টার দিকে ককটেলটি জনসভার পশ্চিম দক্ষিণ কোনের রাস্তার দক্ষিন পার্শ্বে পড়ে থাকতে দেখে উপস্থিত পত্যক্ষদর্শিরা পুলিশকে অবহিত করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ