তানোরে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার ফ্রি স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ১৪, ২০২২, ১০:১৮ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


বেসরকারি উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উদযাপন উপলক্ষে সংস্থার পরিকল্পিত কার্যক্রমের অংশ হিসেবে রোববার (১৪ আগস্ট) সকাল ১০ টায় রাজশাহী জেলার তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সংস্থার উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ প্রদানের লক্ষ্যে ফ্রি স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা করা হয়।

ফ্রি স্বাস্থ্য ক্যাম্প এর উদে¦াধন করেন কামারগাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলে রাব্বি। ফ্রি স্বাস্থ্য ক্যাম্পে স্বাস্থ্যসেবা ও পরামর্শ প্রদান করেন তানোর ও পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ মিজানুর রহমান এমবিবিএস বিসিএস (স্বাস্থ্য) এবং ডাঃ সিরাজুম মুনিরা এমবিবিএস বিসিএস (স্বাস্থ্য)।

আয়োজনকৃত কর্মসূচিতে ইউপি সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সিভিল সোসাইটির প্রতিনিধি, সমৃদ্ধি সমন্বয়কারী আলীনুর হোসেনসহ অন্য্যান্য কর্মকর্তা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। ফ্রি স্বাস্থ্য ক্যাম্পে তানোর এলাকার ১২৩ জন শিশু, কিশোর-কিশোরী, নারী ও পুরুষকে ফ্রি স্বাস্থ্য সেবা দেয়া হয়। এখানে জ্বর,সর্দি কাশি, মাথা ব্যথা, বুকে ব্যথা, শ্বাসকষ্ট, গর্ভবতীদের সমস্যা প্রভৃতি সমস্যাজনিত রোগীকে সেবা ও ক্যালসিয়াম ট্যাবলেট, আয়রণ ও ফলিক এসিড, কৃমিনাশক ট্যাবলেট, পুষ্টিকনা, প্যারাসিটামল, এন্টাসিড প্রভৃতি ঔষধ বিনামূল্যে প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ