তানোরে সাবেক চেয়ারম্যানসহ মাদক সেবনকারী গ্রেফতার

আপডেট: জুলাই ৮, ২০১৭, ১২:২৬ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


রাজশাহীর তানোর উপজেলার সাবেক চেয়ারম্যান ও আ’লীগ নেতা সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রেজাউল ইসলাম ও ১২ গ্রাম হেরোইনসহ এনামুল এবং চোলাই মদ সেবন অবস্থায় চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
চোলায় মদ সেবনকারীরা হলেন- উপজেলার কলামা ইউনিয়নের চৈতপুর আদিবাসী পল্লির রামদাস মূর্মু (৩৫), বাবুল বাশকী (৪৫), কালিপদ দাস (৩০) ও অনিল হেমরম (৪৭)। সেইসঙ্গে চিমনা গ্রামের গোলাম মোস্তফার ছেলে আমিনুল ইসলামকে (৩০) গত বৃহস্পতিবার দিবাগত রাতে গ্রেফতার ৪ মাসের ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদান করা হয় বলে জানান থানা পুলিশ।
থানার ডিউটি অফিসার এএসআই কামরুজ্জামান২ জানান, গত বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে এসআই নাজমুল এএসআই শরিফসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি কলমা ইউপির সাবেক চেয়ারম্যান রেজাউল ইসলামকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয় এবং কলমা চৈতপুর আদিবাসী পল্লিতে চোলাইমদ সেবন অবস্থায় চৈতপুর গ্রামের ভুগম মূর্মুর ছেলে রামদাস মূর্মু, একই গ্রামের মৃত ইশর বাশকীর ছেলে বাবুল বাশকী, হুগল মূর্মুর ছেলে কালিপদ দাস ও বিশু হেমরমের ছেলে অনিল হেমরমকে আটক করা হয়।
এছাড়াও বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তানোর পৌরসদর মডেল পাইলট স্কুল গেটে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রায়হান ও এএসআই শরিফ ১২ গ্রাম হেরোইনসহ চাঁন্দুড়িয়া উপরপাড়া গ্রামের আবদুর রহিমের ছেলে এনামুল হককে (৪৫) গ্রেফতার করা হয়। অপরদিকে মদ্যপান করে মাতলামির সময় চিমনার মোড় হতে সকাল ১০টার সময় আমিনুল ইসলামকে গ্রেফতার করেন মুণ্ডমালা তদন্ত কেন্দ্রের পুলিশ।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, সকলকেই মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে গতকাল শুক্রবার দুপুরের পরে জেলহাজতে পাঠনো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ