তানোরে সড়ক দুর্ঘটনায় আহত তিন

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০১৭, ১২:৩৬ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


রাজশাহীর তানোরে সড়ক দুর্ঘটনায় ৩ জন আহত হয়েছেন । আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করা হয়েছে বলে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক আরিফ আহম্মেদ নিশ্চিত করেছেন।
আহতরা হলেন, তানোর পৌর এলাকার গোকুল গ্রামের মৃত আবদুুল রাজ্জাকের ছেলে মাসুদ রানা (২৫), একই গ্রামের সামশুলের ছেলে মিস্টার(২১) ও অপরজন রকিবুলের ছেলে শাহিন (১৮)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দুপুরের দিকে তানোর চৌবাড়িয়া সড়কে মোটর সাইকেলযোগে মাসুদ, মিস্টার ও শাহিন বাড়ি ফেরার পথে তালন্দ বালিকা বিদ্যালয়ের সামনে অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তারা আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে তানোর ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে ফায়ার সার্ভিস অফিসের লোকজন সেখানে গিয়ে আহত মাসুদ, মিস্টার ও শাহিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেন। স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক আহত মাদুস ও মিস্টারের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রামেক হাসপাতালে রেফার্ড করেন।
এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেছেন, দূর্ঘটনা সম্পর্কে জানা গেছে। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ