তানোরে ১১ কেজি গাঁজা বহনকারী গাড়ি উদ্ধার, গ্রেফতার ৮

আপডেট: মে ২৩, ২০২২, ১০:১৯ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:


তানোরে ১১ কেজি গাঁজাসহ ৮জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সেই সাথে গাঁজা বহনকারী মাইক্রোবাস গাড়িটিও জব্দ করেছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চৌবাড়িয়া থেকে রাজশাহী গ্রামী একটি মাইক্রোবাস গোল্লাপাড়া বাজারে থামিয়ে তল্লাশি চালানো হয়। এসময় গাড়িতে থাকা প্রায় ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া গাড়িতে করে গাঁজা বহনকারী ৬জন যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার বাগচর উথানা গ্রামের আব্দুল লতিফের পুত্র মজিবর রহমান (৩৮), মৃত ইমরান আলীর পুত্র বাবু(২৪),নজরুল ইসলামের পুত্র মনিরুল ইসলাম (৩৫)।এছাড়া আরো আসামীরা হলেন,হবিগঞ্জ জেলার রাজুরা ইউপির মৃত মধু মিয়ার পুত্র আহম্মাদ মিয়া(২৫),একই জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার মৃত লনি সরকারের পুত্র উত্তম সরকার(২৫) ও তানোর উপজেলার কলমা ইউনিয়নের বলদী পাড়া গ্রামের মৃত মহির মন্ডলের পুত্র ফরহাদ হোসেন (৩১)। এছাড়া ২১লিটার দেশীয় চোলাই মদসহ দুইজনকে আটক করা হয়েছে।

মদসহ আটককৃতরা হলেন,উপজেলার কলমা ইউনিয়নের চকরতিরাম মালিপাড়া গ্রামের মৃত গাবরিয়েল মুর্মুর পুত্র ইলিয়াস মুর্মু(৩৮),একই গ্রামের মার্সেল টুডুর পুত্র সোহেল টুডু(২৫)।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক ভাবে অভিযান চালিয়ে মাদকসহ আসামীদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ