তানোরে ৩য় শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার

আপডেট: মার্চ ২২, ২০২০, ১২:৩০ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


তানোরে জমি থেকে আলু কুড়াতে গিয়ে গলায় ওড়নায় পেঁচিয়ে ইলা খাতুন (১০) ৩য় শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। নিহত ইলা নোনাপুকুর গ্রামের আবদুর মজিদের মেয়ে ও নোনা পুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী। এঘটনায় তানোর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়েছেন।
এলাকাবাসী, পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দুপুর ২টার দিকে নোনাপুকুর জমির মাঠে জনৈক ব্যক্তির জমিতে আলু কুড়িয়ে গলায় থাকা ওড়নার দু পাশে বেঁধে বাড়িতে নিয়ে আসছিলো। এসময় হঠাৎ ওড়নায় ইলার গলায় ফাঁস লেগে বাড়ির পাশের রাস্তায় তার মৃত্যু হয়। পরে মৃত অবস্থায় ইলাকে তার পরিবারের লোকজন বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে তানোর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এব্যাপারে তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, মৃত ইলার পিতা বলছেন আলু কুড়িয়ে বাড়িতে ফিরে পানি খাওয়ার পর তার মৃত্যু হয়েছে। অপরদিকে গ্রামবাসী বলছেন জমি থেকে আলু কুড়িয়ে গলায় পেঁচানো ওড়নার বেঁধে আনার সময় ফাঁস লেগে রাস্তায় মৃত অবস্থায় পড়েছিলো পড়ে ছিল ইলা। পরে তার পরিবার লাশ বাড়িতে নিয়ে যায়।
ওসি বলেন আরো বলেন, মৃতের পিতার কথার সঙ্গে প্রত্যক্ষদর্শী গ্রামবাসীর কথার মিল না থাকায় লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। রোববার সকালে ময়না তদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।