তালন্দ ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ ফরম বিতরণ

আপডেট: আগস্ট ২০, ২০১৭, ১২:৩৮ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


রাজশাহীর তানোরের তালন্দ ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার বিকেলে উপজেলার দেবীপুর জিয়াপরিষদ কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অতিথিদের বক্তব্য শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় বিএনপির নেতাকর্মীদের মাঝে প্রধান অতিথি ও প্রধান আলোচকসহ অতিথিবৃন্দরা সদস্য সংগ্রহ ফরম বিতরণ করেন।
এসময় তালন্দ ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আখেরুজ্জামান হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত বক্তব্য দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও তানোর পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান।
তালন্দ ইউনিয়ন যুবদলের সভাপতি সামশুদ্দিন মেম্বারের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন তালন্দ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আকরাম মুহুরী, সহসভাপতি মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সরনজাই ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মুর্তুজা, তালন্দ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান নান্নু, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি ইমদাদুল হক প্রমূখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ