তাহেরপুর পৌরসভার মেয়র আলো খন্দকারের শাহাদৎবার্ষিকী পালিত

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৬, ১২:১১ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র, বীরমুক্তিযোদ্ধা শহীদ আলো খন্দকারের ১৩তম শাহাদৎবার্ষিকী পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে তাহেরপুর পৌরসভার ৪ ও ৬ নম্বর ওয়ার্ড আ’লীগের উদ্যোগে পৌরসভার কেন্দ্রীয় গোরস্থান সংলগ্ন ঈদগাহ মাঠে আলো খন্দকারের স্মরণে এক আলোচনা সভা ও দো’আ মাহফিলের আয়োজন করা হয়।
তাহেরপুর পৌর আ’লীগ নেতা এসএম হাফিজুর রহমানের সভাপতিত্বে দো’আ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু। বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন, উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য বীরমুক্তিযোদ্ধা বীরেন্দ্রনাথ সরকার, তাহেরপুর পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর আ’লীগের সভাপতি আবু বকর মৃধা মনছুর রহমান, উপজেলা আ’লীগের যুগ্মসম্পাদক মাহাবুর রহমান, তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মুহা. তোফাজ্জল হোসেন, অধ্যাপক সত্যজিত রায় তোঁতা, পৌর আ’লীগের যুগ্মসম্পাদক মাহাবুর রহমান বিপ্লব, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কাউন্সিলর বাবুল খান, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল ইসলাম, কাউন্সিলর কান্টু শাহ, কাউন্সিলর রইচ উদ্দীন, আ’লীগ নেতা মতলেবুর রহমান, তরুণলীগ সভাপতি আবু জাফর মাস্টার, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সম্পাদক আবদুল মজিদ প্রমুখ।
২০০৩ সালে ৮ ডিসেম্বর বীরমুক্তিযোদ্ধা আলো খন্দকারকে তাহেরপুর পৌরসভার হিন্দুপাড়ায় দিনের বেলায় নিষিদ্ধ ঘোষিত চরমপন্থীরা গুলি ও জবাই করে হত্যা করে।