তাড়াশে পাঁচ পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনার শিকার

আপডেট: জুলাই ৭, ২০১৭, ১২:৩৬ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জ জেলার তাড়াশে অটোভ্যানচালকের অসাবধানতার কারণে মাধ্যমিক পর্যায়ের পাঁচ পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। এরা হলেন- রিয়া বিশ্বাস, তিথী সাহা, রাত্রি সরকার, অনামিকা সরকার এবং অর্পিতা সরকার মেঘলা। এদের বাড়ি বারুহাস ইউনিয়নের কুসুম্বী গ্রামের হিন্দু পাড়ায়। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের চৌবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই পাঁচ শিক্ষার্থী নিজেদের বাড়ি থেকে একটি ব্যাটারিচালিত অটোভ্যানগাড়ি করে তাড়াশ বালিকা উচ্চবিদ্যালয়ে দ্বিবার্ষিক পরিক্ষা দিতে যাচ্ছিল। ভ্যানগাড়িটি চৌবাড়িয়া এলাকায় পৌছালে রাস্তার ওপরে একদল গরু দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ভ্যানচালক। এসময় ভ্যান থেকে ছিটকে পরে আহত হয় পাঁচ পরীক্ষার্থী।
আহত পাঁচজনের মধ্যে চারজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। গুরুতর আহত অর্পিতা সরকার মেঘলাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে বলে জানান তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সজিব রায়।
তাড়াশ বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানিয়েছেন, সড়ক দুর্ঘটনার শিকার পাঁচ শিক্ষার্থীর একজনও পরীক্ষায় অংশ নিতে পারে নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ