তিনদিনে সাত ছিনতাইকারী গ্রেফতার

আপডেট: আগস্ট ৩, ২০২১, ১০:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


তিনদিনে নগরে সাত ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসব ঘটনায় ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে- নগরবাসীর নিরাপত্তায় সব সময় প্রস্তুত রয়েছেন তারা।
পুলিশ জানায়, মঙ্গলবার (৩ আগস্ট) ইউসুফ আলী নামের এক ব্যক্তি সকাল সাড়ে ৮ টায় শিরোইল শুভ পেট্রোল পাম্পের পাশ দিয়ে রিক্সাযোগে যাচ্ছিলেন। এসময় নগরের মেহেরচন্ডি কড়ইতলার মৃত খয়রাত আলীর ছেলে মো. জহুরুল ইসলাম রেন্টু (৩৫) ও মধ্য বুধপাড়ার মো. শামসুল আলমের ছেলে মো. সাহাবুল ইসলাম রুবেল (৩০) রিক্সার গতিরোধ করে। এসময় ইউসুফকে ভয়ভীতি দিয়ে ১ লাখ ৩০ হাজার টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
ইউসুফ আলী ছিনতাইকারী বলে চিৎকার করতে থাকলে আসামীরা দৌড়ে পালাতে থাকে। এসময় ঘটনাস্থলের পাশেই পুলিশ তাদের আটক করে। তাদের থেকে মোবাইল ফোন উদ্ধার করা হয়।
২ আগস্ট ছিনতাই হওয়া অটোরিকশা এক ঘণ্টার মধ্যে উদ্ধার করে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মতিহারের বাজে কাজলার আমিনুল ইসলাম শান্ত (২০) এবং পার্শ্ববর্তী ফুলতলা কড়ইতলা এলাকার মো. শাকিব (১৯)।
এর আগে ২৫ জুলাই ছিনতাইয়ের অপরাধে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। ছিনতাই হওয়া আই ফোন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- বালিয়াপুকুরে শামসুজ্জামানের ছেলে মো. কাইসার জামান শুভ (২৮), রামচন্দ্রপুর বাসার রোডের মানিক শেখের ছেলে স্বপন রেজা (৩০) ও এয়ারপোর্ট থানার বায়া ভোলাবাড়ী গ্রামের তাইজুল ইসলামের ছেলে শুভ রানা (২৫)
নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, ছিনতাইয়ের ঘটনা যেনো না ঘটে, সেই জন্য পুলিশ তৎপর রয়েছে। এছাড়া সিসিটিভি ক্যামেরা মনিটরিং (নজরদারি) করা হচ্ছে। এছাড়া যে কোন ধরনের অভিযোগ আসলেই সেটি গুরুত্ব সহকারে নিয়ে দ্রুত নিষ্পত্তি করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ