তিন জেলায় মাদকসহ গ্রেফতার পাঁচ

আপডেট: মার্চ ২৯, ২০১৭, ১২:১৮ পূর্বাহ্ণ

তানোর, শিবগঞ্জ ও মহাদেবপুর প্রতিনিধি



রাজশাহীর তানোর, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও নওগাঁর মহাদেবপুর থেকে মাদকসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গত সোমবার রাতে বিশেষ অভিযানে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।
তানোর পুলিশ সূত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার মাসিন্দা গ্রামের সাদিকুল ইসলামের ছেলে নাজমুল হোসেন (২৮) দীর্ঘদিন থেকে চোলাইমদের ব্যবসা করে আসছিলো। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এসআই রায়হান ও এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কালিগঞ্জ বাজারের পাশে পুকুর পাড়ে থেকে তাকে গ্রেফতার করে। এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আবদুস সলাম জানান, গ্রেফতারকৃত নাজমুলকে মঙ্গলবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার এএসপি মো. এনামুল করিমের নেতৃতে র‌্যাবের একটি টহল দল সোমবার রাত পৌনে আটটার দিকে কামালপুর বাজারের একটি চায়ের দোকানে অভিযান চালিয়ে ৩শ গ্রাম হেরোইনসহ নওসেদ মাহমুদকে (৪৮) আটক করে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মহাদেবপুর পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে এসআই রুহুল আমিন, এএসআই আবু বক্কর সিদ্দীক, এএসআই আনারুল ও এএসআই শাহার উদ্দীন বিশেষ অভিযানে উপজেলার এনায়েতপুর ইউপির গোসাইপুর গ্রামে ফয়জুল হকের ছেলে সামসুল আলম ও সাখাওয়াত হোসেন এবং সামসুল আলমের স্ত্রী আখিকে ৩ গ্রাম হিরোইন ও ১০পিজ ইয়াবাসহ গ্রেফতার করেন। এ বিষয়ে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। অপরদিকে গত সোমবার বৈকালে উপজেলার চেরাগপুর গ্রামের মৃত আবদুল জব্বারের ছেলে মুনিরুজ্জামানকে সিআর মামলার ৪২০/১৫ (মহা) সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করা হয়।