তিন শতাধিক পরিবারের মাঝে রাজশাহী প্রেসক্লাবের ইফতার বিতরণ

আপডেট: মে ১২, ২০২১, ৮:৩৫ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


সুবিধা বঞ্চিত রাজশাহীর আরো তিন শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। বুধবার (১২ মে) বিকেলে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সৌজন্যে এ ইফতার বিতরণ করা হয়। ইফতার সামগ্রী পেয়ে সুবিধাবঞ্চিত মানুষেরা আনন্দিত হয় এবং এমন উদ্যোগকে সাধুবাদ জানায়।
এদিন ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন- রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ সভাপতি সালাউদ্দীন মিন্টু, প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, সদস্য মো. শরিফ উদ্দীন প্রমূখ। এ সময় সংগঠনের নেতারা করোনাকালে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহবান জানান।
এদিকে চলমান কর্মসূচির অংশ হিসেবে বুধবারও রাজশাহীর ২০ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা সহায়তা প্রদান করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। এর আগে বুধবার (৫ মে) দুই শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। এছাড়া চলমান কার্যক্রম থেকে রাজশাহীর ৭০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। উদ্যোগ নেয়া হয় প্রয়াত সাংবাদিকদের সন্তানদের লেখাপড়ার জন্য শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচির। গত বছর দেশে করোনার প্রাদুর্ভাবের পর রাজশাহীর ৭৫০টি অসহায় পরিবারের মাঝে সহায়তা প্রদান করে এ সংগঠন ও রাজশাহী প্রেসক্লাব।