‘তিন সিরিজই জেতা উচিত ছিল শ্রীলঙ্কার’

আপডেট: এপ্রিল ৮, ২০১৭, ১২:৪২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



ম্যানেজার হিসেবে খারাপ সময়টা কাটল না গুরুসিংহার। বাংলাদেশের বিপক্ষে তিন ফরম্যাটের সিরিজের প্রত্যেকটি শেষ করেছে শ্রীলঙ্কা ১-১ সমতায়। যদিও গুরুসিংহা মনে করেন, তিনটি সিরিজই জেতা উচিত ছিল তাদের।
শ্রীলঙ্কার দলের ম্যানেজার হয়ে প্রথমবার সফরে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকায়। যাচ্ছেতাই ভাবে হেরে ফেরার পর আসঙ্কা গুরুসিংহা ভেবেছিলেন তাদের চেয়ে ‘কম শক্তিশালী’ বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে ঘুরে দাঁড়াবে শ্রীলঙ্কা। কিন্তু হয়নি, ম্যানেজার হিসেবে খারাপ সময়টা কাটল না তার। বাংলাদেশের বিপক্ষে তিন ফরম্যাটের সিরিজের প্রত্যেকটি শেষ করেছে লঙ্কানরা ১-১ সমতায়। যদিও গুরুসিংহা মনে করেন, তিনটি সিরিজই জেতা উচিত ছিল তাদের।
টেস্ট সিরিজের প্রথম ম্যাচ জিতে স্বাগতিকরা শুরু করলেও দ্বিতীয় টেস্টে বাংলাদেশ ঘুরে দাঁড়ালে শেষ হয় ১-১ সমতায়। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ার আগে-পরের দুই ম্যাচ ভাগাভাগি করে নেয় বাংলাদেশ-শ্রীলঙ্কা। দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও একই ফল। ঘরের মাঠে দলের এমন পারফরম্যান্সে স্বভাবতই হতাশ ম্যানেজার গুরুসিংহা। সেটা অকপটে স্বীকারও করলেন তিনি, ‘(এই ফল) মোটেও আদর্শ নয় আমাদের জন্য। তিন সিরজের সবক’টিই জেতা উচিত ছিল আমাদের। এটা বলা মোটেও শোভা পায় না যে আমরা তিন সিরিজই ড্র করেছি, যখন কিনা খেলেছি ঘরের মাঠে। আমাদের প্রত্যাশায় ছিল সিরিজগুলো জিততে পারব।’ ক্রিকইনফো

এ বিভাগের অন্যান্য সংবাদ