তৃতীয়বারের মতো রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শিক্ষক আব্দুর রব সিদ্দিকী

আপডেট: মে ৩১, ২০২২, ১০:৩২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের (হেলেনাবাদ) সিনিয়র শিক্ষক আব্দুর রব সিদ্দিকী স্কুল গ্রুপে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন। শিক্ষা বিভাগের অধীন জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ প্রতিযোগিতা ১১ মে শুরু হয়। বিভাগীয় এই প্রতিযোগিতা ২৯ মে শেষ হয়েছে। আব্দুর রব সিদ্দিকী ২০১৬ সালে মহানগরে এবং ২০১৮ ও ২০১৯ সালের মতো এবারেও বিজ্ঞ বিচারকমন্ডলীর রায়ে নির্বাচিত হলেন স্কুল গ্রুপের শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে।

তিনি ১৯৮৮ সালে মাদ্রাসা শিক্ষা শেষে ১৯৯০ সালে দেশ সেরা রাজশাহী কলেজ থেকে বি.এ (পাস) পরীক্ষায় ১ম বিভাগে ১ম হবার কৃতিত্ব অর্জন করেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এমএ এবং জাতীয় বিশ্ব বিদ্যালয় থেকে বিএড ডিগ্রি অর্জন করেন।

১৯৯২ সালে তিনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে যোগদান করেন। টাংগাইল বিন্দুবাসিনী বয়েজ, মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়, শিবগঞ্জ মডেল, গভঃ ল্যাবরেটরী হাইস্কুল রাজশাহী, হাজী মুহম্মদ মহসীনসহ দেশের বিভিন্ন স্কুলে তিনি কর্মরত ছিলেন। ২০১৯ সালে দক্ষিণ কোরিয়া সরকারের আমন্ত্রণে দেগু মেট্টোপলিটন এডুকেশনের তত্ত্বাবধানে আই.সি.টি ট্রেনিং গ্রহণ করেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন মহদীপুর গ্রামের মরহুম মাওলানা নাসিরুদ্দীনের চতুর্থ সন্তান। তিনি সকলের দোয়া প্রার্থী।

এ বিভাগের অন্যান্য সংবাদ