তেল, সারের দাম বৃদ্ধির প্রতিবাদে রাজশাহীতে জাপার বিক্ষোভ সমাবেশ

আপডেট: আগস্ট ১০, ২০২২, ১১:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


ডিজেল, কেরোসিন, পেট্রোল, অকটে তেল ও সার সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজশাহী মহানগর জাতীয় পার্টির উদ্যোগে বিক্ষোভ ও সমাবেশ করা হয়েছে। বুধবার (১০ আগস্ট) রাজশাহী মহানগরীর গণকপাড়া স্থমহানগর জাতীয় পার্টির কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

রাজশাহী জেলা জাতীয় পার্টির সভাপতি রাহাত হোসেনের সভাতিত্বে বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় ভাইস চেযারম্যান সাইফুল ইসলাম স্বপন। উপস্থিত ছিলেন, নগর জাপার আহবায়ক কমিটির ১নং সদস্য সাইফুল ইসলাম খোকন, কেন্দ্রী যুব সংহতির যুগ্ম আহবায়ক ওসিউর রহমান দোলন, যুব সংহতির রাজশাহী মহানগর সভাপতি সাজিদ রওশান ইশান, মতিহার থানা সভাপতি সান্নান সরকার, পবার সভাপতি ফরমান আলি, গোদাগাড়ির নাসির উদ্দিন প্রমুখ। বিক্ষোভ সমাবেশ পরিচালনা করেন জাপার সিনিয়র নেতা সালাহ উদ্দিন মিন্ট।

বিক্ষোভ সমাবেসে নেতৃবৃন্দ বলেন, আরসময় নেই। তেল সার আজ মানুষেন ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। তেল সারের দাম কমানোর জন্য এখনি মাঠে নামতে হবে। বাংলাদেশের কৃষকরা না বাঁচলে দেশ বাঁচবেনা। আন্দোলনের মাধ্যমে তেল, সারের দামকমাতে সরকারকে বাধ্য করা হবে। এ লক্ষ্যে বিক্ষোভ সমাবেশ থেকে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানানো হয়।