থানা ও ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়র লিটনের ইদ শুভেচ্ছা বিনিময়

আপডেট: মে ৯, ২০২১, ৯:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের ইদ শুভেচ্ছা বিনিময় করেছেন। রোববার দুপুর ২টায় নগর ভবনের সিটি হল সভাকক্ষে শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের আয়োজনে এই ইদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় মেয়র বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকে। করোনা মহামারিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে মানুষের পাশে থেকে সেটি আবারো প্রমাণ করেছে। বিগত সময়েও মানুষের সুখে-দুঃখে বিপদে-আপদে যেভাবে পাশে দাঁড়িয়েছে, আগামীতেও সেইভাবেই মানুষের পাশে থাকবে আওয়ামী লীগ।
সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বিভিন্ন বিধি-নিষেধ প্রদান করে সেটি বাস্তবায়ন করছে সরকার। এ সময় অনেক মানুষেরই জীবকা/অর্থের সংকট দেখা দিয়েছে। সংকটের এই সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশামতে আমরা আওয়ামী লীগের নেতাকর্মী নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি আমার বাবা শহিদ এ.এইচ.এম কামারুজ্জামান ও মাতা জাহানারা জামানের নামে ফাউন্ডেশনের উদ্যোগে ২০ হাজার ব্যক্তিকে খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজের প্যাকেট প্রদান করছি। সমাজের সামর্থবানরা যদি মানুষের পাশে দাঁড়াই তাহলে মানুষের অনেক উপকার হবে।’
এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহিদ সদস্যবৃন্দ, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, পিতা জাতীয় চার নেতার অন্যতম শহিদ এ.এইচ.এম কামারুজ্জামান, মাতা জাহানারা জামানের জন্য দোয়া কামনা করেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন। এছাড়া করোনা মহামারির প্রাদুর্ভাব থেকে মুক্ত হতে সবাইকে সৃষ্টিকর্তার নিকট দোয়া ও প্রার্থনার জন্য অনুরোধ জানান মেয়র।

এ বিভাগের অন্যান্য সংবাদ