দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবেন নেইমার

আপডেট: ডিসেম্বর ৪, ২০২২, ১০:৩০ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


বাংলাদেশ সোমবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় দক্ষিণ কোরিয়ার বিপক্ষে রাউন্ড অফ সিক্সটিনে মাঠে নামবে ব্রাজিল। ওই ম্যাচে নেইমারের খেলার সম্ভাবনা প্রবল।

বিষয়টি নিশ্চিত করেছেন দলের কোচ তিতেও। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে থিয়েগো সিলভাকে জিজ্ঞেস করা হয়েছিল নেইমার খেলবে কিনা। মাইক্রোফোন নিয়ে তিতের জবাব, ‘ইয়েস’। ওই মাচ খেলার জন্য দানিলোও ফিট রয়েছেন বলে জানান তিনি।

নেইমার যে ফিট সেটা তিনি নিজের ফেসবুকেও তুলে ধরেছেন। দুই ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, ‘আমি ভালো অনুভব করছি। এখন কেমন আছি তা আমি জানি।’

গত ২৪ নভেম্বর সার্বিয়ার ডিফেন্ডাররা নেইমারকে ১২ বার ফাউল করেছিলেন। যেখানে ব্রাজিলের বিরুদ্ধে মোট ফাউলের সংখ্যাই ছিল ১৫। এরপরই ইনজুরিতে পড়েন নেইমার। তবে ব্রাজিল সমর্থকদের মুখে হাসি ফুটিয়ে এবার বোধহয় নেইমারের মাঠে ফেরার পালা!
এদিকে বিশ্বকাপে নেইমারকে পাওয়া নিয়ে যখন শঙ্কার মেঘ জড়ো হচ্ছে। তখন কিছুটা হলেও মেঘ কেটে যাওয়ার ইঙ্গিত দিলেন নেইমার। ব্রাজিলের অনুশীলনে ফিরেছেন সেলেসাওদের প্রাণভোমরা। শনিবার ইন্সটাগ্রামে নেইমার নিজেই অনুশীলনের ছবি পোস্ট করেছেন।

ইতিবাচক বার্তাও দিয়েছেন সকলকে, ‘আমি ভালোবোধ করছি। জানতাম যে ঠিক এটাই ঘটবে।’ অবশ্য খুব বেশি কঠোর পরিশ্রম করতে দেখা যায়নি তাকে। বল নিয়ে ড্রিলের পাশাপাশি গোল বরাবর শট নিতে দেখা গেছে। সার্বিয়ার বিপক্ষে উদ্বোধনী ম্যাচে গোড়ালিতে চোট পাওয়ার পর এতদিন অনুশীলনের বাইরে ছিলেন। তবে ব্রাজিলের ফুটবল ফেডারেশন যে ছবি পোস্ট করেছে, তাতে আশান্বিত হতেই পারেন তিতে। নেইমার ব্যক্তিগত ড্রিলের পাশাপাশি দুই পায়ে বল নিয়ে কারিকুরি করেছেন। তাতে অস্বস্তির কোনও ছাপ ছিল না। শুক্রবার লুসাইল স্টেডিয়ামেও সতীর্থদের সঙ্গে নেইমারকে খুব হাসিখুশি দেখা গেছে। হাঁটার সময় কোনও ধরনের অস্বাভাবিকতা ছিল না।- বাংলা ট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ