দলমত সকলকে সাথে নিয়ে দেশের উন্নয়নের কাজ করতে হবে : ডেপুটি স্পিকার

আপডেট: ডিসেম্বর ৪, ২০২২, ১১:০৬ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি:


জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেছেন, দলমত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে দেশের উন্নয়নের জন্য কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গঠনের জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকল ষড়যন্ত্রকে মোকাবেলার জন্য বর্তমান সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাবাহিকতার কথা তুলে ধরতে হবে।

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে পাবনা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাবনা জেলা পরিষদেন আয়োজনে অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল।

নব-নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মনিত অতিথি ছিলেন আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন চুপ্পু, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থপপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, সমাজ সেবক মুসতাক আহমেদ সুইট।

জাতীয় সংগীতের মধ্যদিয়ে শুরু হয় আলোচনা সভা। ডেপুটি স্পিকার সহ অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানের আলোচনা পর্বের প্রথমেই বিজয়ের এই মাসে জাতীর পিতা বঙ্গবন্ধুসহ সকল শহীদ স্মরণ ও বিনম্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এর আগে জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আমন্ত্রিত অতিথি ও পরিষদ সদস্যরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ