দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে অব্যাহতি

আপডেট: আগস্ট ১২, ২০২২, ৬:৩৪ অপরাহ্ণ


বাগাতিপাড়া প্রতিনিধি :


নাটোরের বাগাতিপাড়ার আওয়ামী লীগ নেতা ও বিগত পৌর নির্বাচনে নৌকা প্রতিকের বিরুদ্ধে বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী ময়মূর সুলতানকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে প্রাথমিক সদস্যপদ থেকে অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামী লীগ।

গত ১১ আগস্ট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান স্বাক্ষরীত পত্রে এ অব্যাহতি দেওয়া হয়। তাতে বলা হয়, বিগত পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে পৌর নির্বাচনে অংশ গ্রহণ করার দায়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ ইতিপূর্বে ময়মূরকে সকল প্রকার পদ হতে অব্যাহতি প্রদান করেছিল।

কিন্তু তারপরও জেলা আওয়ামীলীগ লক্ষ্য করে, ময়মূর দীর্ঘদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ষ্ট্যাটাস এবং দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যকলাপ করেই চলছে। এহেন কর্মকাÐে দল (বাগাতিপাড়া উপজেলা/পৌর শাখা) মারাত্বকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাকে পুনরায় এ বিষয়ে বারবার সতর্ক ও নিষেধ করা সত্তে¡ও সে অদ্যবধি দল বিরোধী কর্মকাণ্ড হতে নিবৃত্ত হয়নি। ফলে,

নাটোর জেলা আওয়ামী লীগের এক জরুরি সিদ্ধান্তে ময়মূর কে বাংলাদেশ আওয়ামী লীগ বাগাতিপাড়া উপজেলা/পৌর শাখা ও প্রাথমিক সদস্যপদ হতে অব্যাহতি প্রদান করা হয়। পাশাপাশি দলীয় সকল কর্মকাণ্ড হতে বিরত থাকার নির্দেশও প্রদান করে, স্থায়ী বহিষ্কারের জন্য আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভানেত্রী শেখ হাসিনা বরাবর সুপারিশ সহ প্রেরণ করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান অব্যাহতি পত্র দেওয়া সত্যতা নিশ্চত করেছেন।