দানি আলভেস এখন পিএসজির

আপডেট: জুলাই ১৩, ২০১৭, ১২:৫৪ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পেপ গার্দিওলার সঙ্গে ‘রিইউনিয়ন’ হলো না দানি আলভেসের। ম্যানচেস্টার সিটিকে বাদ দিয়ে ব্রাজিলিয়ান ডিফেন্ডার বেছে নিলেন প্যারিস সেন্ত জার্মেইকে। বুধবার নিজেদের ওয়েবসাইটে আলভেসের যোগ দেওয়ার খবর নিশ্চিত করেছে ফরাসি ক্লাবটি। ফ্রি ট্রান্সফারে দুই বছরের জন্য পিএসজির সঙ্গে চুক্তি করেছেন বার্সেলোনার সাবেক রাইটব্যাক।
বার্সেলোনা ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন আলভেস গত মৌসুমে। ইতালিয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষে আর নবায়ন না করলে তার ভবিষ্যৎ নিয়ে অনেক গুঞ্জনই শোনা যাচ্ছিল ইউরোপিয়ান মিডিয়ায়। সেই গুঞ্জনে সবচেয়ে বেশি শোনা গেছে ম্যানসিটির নাম। গার্দিওলার সঙ্গে বার্সেলোনায় সাফল্যময় কয়েক মৌসুম কাটানোয় ধারণা করা হচ্ছিল প্রিমিয়ার লিগের ক্লাবকেই বেছে নিচ্ছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার। ম্যানসিটিও তার চুক্তির ব্যাপারে ছিল আশাবাদী। যদিও বুধবার বেছে নিয়েছেন তিনি পিএসজিকে।
বৃটিশ সংবাদমাধ্যম ‘বিবিসি’র খবর, বেতনের অঙ্ক না মেলাতেই ম্যানসিটিতে আসতে রাজি হননি আলভেস। ৩৪ বছর বয়সি রাইটব্যাকের চাওয়া ছিল সপ্তাহে ২ লাখ ৩০ হাজার পাউন্ডের বেতন। ম্যানসিটি তার পেছনে এতটা খরচ করতে রাজি ছিল না। এই জায়গাতেই এগিয়ে যায় পিএসজি, পরীক্ষিত রাইটব্যাককে দলে ভেড়াতে ফরাসি ক্লাব টাকা খরচ করতে পিছপা হয়নি।
দুই বছরের জন্য পিএসজির সঙ্গে চুক্তি করার পর নিজের অনুভূতি ভাগাভাগি করেছেন আলভেস ক্লাবের ওয়েবসাইটে। এমন একটি জায়গাই চেয়েছিলেন বলে জানিয়েছেন তিনি, ‘প্যারিস সেন্ত জার্মেইয়ে যোগ দিতে পেরে সত্যি আমি ভীষণ আনন্দিত। গত কয়েক বছর ধরে এই ক্লাবের উন্নতি আমি দেখেছি বাইরে থেকে, যারা পরিণত হয়েছে ইউরোপের শক্তিশালী এক দলে। এমন একটি জায়গাই চেয়েছিলাম।’ বিবিসি, গোল ডটকম

এ বিভাগের অন্যান্য সংবাদ