দাবিনামা গলায় ঝুলিয়ে আওয়ামী লীগ এমপি সংসদে

আপডেট: জুন ১৬, ২০২১, ৭:০৮ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


‘আর কোন দাবি নাই, ত্রাণ চাই না, বাঁধ চাই’- এমন দাবি সম্বলিত প্ল্যাকার্ড গলায় ঝুলিয়ে জাতীয় সংসদে বক্তব্য দিলেন উপকূলীয় এলাকা থেকে নির্বাচিত আওয়ামী লীগের এক সংসদ সদস্য।
পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা উপকূলে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণের জন্য এলাকাবাসীর দাবির প্রতি সমর্থন জানিয়ে বুধবার এভাবে বক্তৃতা দেন।
প্রস্তাবিত বাজেটের উপর সাধারণ আলোচনায় দাঁড়িয়ে তিনি বলেন, সাম্প্রতিক ঘূর্ণিঝড়ের পর নিজের নির্বাচনী এলাকায় গিয়ে জনগণের রোষানলে পড়তে হয়েছিল তাকে। শুধু তাই নয়, উপকূলের অনেক সংসদ সদস্যকে এই পরিস্থিতিতে পড়তে হয়। এলাকাবাসী ত্রাণ চান না তারা স্থায়ী বেড়িবাঁধ চান।
এই বক্তব্য দেয়ার গলায় ঝোলানো প্ল্যাকার্ডটিও দেখান তিনি।
ঘূর্ণিঝড় ইয়াসে পটুয়াখালীতে বাঁধ উপচে প্লাবিত হয়েছিল লোকালয়।ঘূর্ণিঝড় ইয়াসে পটুয়াখালীতে বাঁধ উপচে প্লাবিত হয়েছিল লোকালয়।
শাহজাদা বলেন, “এলাকাবাসী এ রকম একটি প্ল্যাকার্ড ঝুলিয়েছিল। আমি ওই জনগণকে থেকে বিচ্ছিন্ন কেউ নই। তাই তাদের পক্ষ থেকে আমি এটা পরে দেখাচ্ছি, তারা এভাবেই বলেছিল- ‘ত্রাণ চাই না, বাঁধ চাই’।”
সাম্প্রতিক ঘূর্ণিঝড় ইয়াসে উপকূলের বহু স্থানে বাঁধ ভেঙে লোকালয় প্লাবিত হয়। তা নিয়ে স্থানীয়দের মধ্যে অসন্তোষ রয়েছে।
তথ্যসূত্র: বিডিনিউজ