দিনাজপুরের সাংসদের হাতে ভুয়া ডাক্তারসহ মেডিকেল অফিসার আটক ॥ তদন্ত কমিটি গঠন

আপডেট: আগস্ট ২০, ২০১৭, ১২:৩৮ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোরে সাংসদের হাতে আটক হয়েছেন ১ ভুয়া ডাক্তার। সাময়িক বরখাস্ত হয়েছেন ভুয়া ডাক্তারের সহযোগী এক মেডিকেল অফিসার।
গতকাল শনিবার দুপুরে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালনা পরিষদের সভাপতি ও সাংসদ ইকবালুর রহিমের হাতে আউটডোরে রোগী দেখার সময় আটক হয়েছেন ভুয়া ডাক্তার মাহবুব আলম। তার সাথে যোগসাজশের অভিযোগে মেডিকেল অফিসার ডা. রিয়াসাত মাহবুবকে সাময়িকভাবে বরখাস্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়। আটক মেডিকেল অফিসার ও ভুয়া ডাক্তারকে কোতয়ালী থানায় সোপর্দ করে হাসপাতাল কর্তৃপক্ষ মামলা দায়ের করেছে। ঘটনা সম্পর্কে সঠিক তথ্য উদ্ঘাটনের জন্য হাসপাতালের সহকারী পরিচালক ডা. সরল চন্দ্র রায়ের নেতৃত্বে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ২৪ ঘন্টার মধ্যে তদন্তের লিখিত প্রতিবেদন দাখিলের সময়সীমা বেধে দেয়া হয়েছে।
জানা যায়, বহিরাগত মেডিকেল এ্যাসিসট্যান্ট মাহবুব আলম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোরে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. রিয়াসাত মাহবুবের সাথে যোগসাজশ করে চিকিৎসাপত্র দেয়ার সময় দুপুর ১২টায় সাংসদ ইকবালুর রহিমের হাতে আটক হন। রোগীদের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালের বাইরে নির্দিষ্ট কিছু ডায়াগনস্টিক সেন্টারের নাম উল্লেখ করে পাঠানো হতো।
হাসপাতালের পরিচালক ডা. সারওয়ার জাহান বলেন, এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ