দিনাজপুরে ইজিবাইক-ট্রাক মুখোমুখি সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৩

আপডেট: জুলাই ১৮, ২০২০, ৫:৪০ অপরাহ্ণ

দিনাজপুর সংবাদদাতা :


দিনাজপুরের নবাবগঞ্জে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের আরও একজন যাত্রী নিহত হয়েছেন। এই নিয়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ৩ জনে। এছাড়াও গুরুতর আহত অপর ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (১৮ জুলাই) দুপুর ১টায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বাসু দেব (২২) এর মৃত্যু হয়েছে। নিহত বাসু দেব ওই উপজেলার শালখুড়িয়া ইউনিয়নের বেড়া মালিয়া গ্রামের সুফল রায়ের ছেলে।
এর আগে শনিবার সকাল ৭টায় নবাবগঞ্জ উপজেলার চড়ারহাটে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ২জন হলেন নবাবগঞ্জ উপজেলার আমদই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী আঞ্জুয়ারা (৫০) এবং রনজৌপুর গ্রামের মৃত জমির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৬০)। দুর্ঘটনায় গুরুতর আহত অপর ২জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান জানান, সকালে উপজেলার চড়ারহাট এলাকায় একটি ট্রাকের সাথে সংঘর্ষে অটোচার্জারটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। দুপুর ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বাসু দেবের মৃত্যু হয়। এ ঘটনায় আরও ৩জন আহত হন। আহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ