দিনাজপুরে চাঁদাবাজি মামলায় পৌর কাউন্সিলর গ্রেফতার

আপডেট: মে ৪, ২০১৭, ১২:১৭ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি  


দিনাজপুরে আওয়ামী লীগ নেতার দায়েরকৃত চাঁদাবাজি মামলায় গ্রেফতার হয়েছেন পৌর কাউন্সিলর মোস্তফা কামাল মুক্তি বাবু। আজ বৃহস্পতিবার রিমান্ড শুনানির দিন ধার্য করা হয়েছে।
দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্য (ওসি) রেদওয়ানুর রহিম জানান, ১১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ঠিকাদার গৌরচন্দ্র শীলের দায়েরকৃত মামলার আসামি দিনাজপুর পৌরসভার ২নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তফা কামাল মুক্তি বাবুকে গতকাল বুধবার সকাল ৮টায় গ্রেফতার করা হয়েছে। তিনি জানান, শহরের সাধুরঘাটে ৬ লাখ টাকার প্যাকেজের উন্নয়নমূলক কাজের ঠিকাদার গৌরচন্দ্রের কাছে সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর মুক্তি বাবু ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। এঘটনায় গত মঙ্গলবার রাত ১২টার পর ঠিকাদার গৌরচন্দ্র কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। এ মামলার ৩ জন সাক্ষী হচ্ছেন পৌরসভার প্যানেল মেয়র আহমেদুজ্জামান ডাব্লু, ১২নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল আলম রমজান এবং ১১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন। এ ঘটনায় উত্তেজিত পৌর বাসিন্দারা ও কাউন্সিলররা মেয়রের কক্ষে তালা ঝুলিয়ে দেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত পৌরসভার কোন কার্যক্রম হয়নি। এ দিনর সাধারণ পৌরবাসী বেকায়দায় বেকায়দায় পড়েন।
গতকাল বিকেল সাড়ে ৪টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. লুৎফর রহমানের আদালতে কাউন্সিলর মুক্তি বাবুকে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক আজ বৃহস্পতিবার শুনানির দিন ধার্য করে মুক্তি বাবুকে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন।