দিনাজপুরে নিহত পুলিশ সমস্যদের স্মরণে স্মৃতিস্তম্ভ উদ্বোধন

আপডেট: মার্চ ২, ২০১৭, ১২:২৪ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি



স্বাধীনতার ৪৬ বছরেও দিনাজপুরে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণীয় করে রাখতে স্মৃতিস্তম্ভ উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে দিনাজপুর পুলিশ লাইনে জেলা পুলিশ সুপার মো. হামিদুল আলম এ স্মৃতিস্তম্ভ উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার হামিদুল আলম বলেন, কর্তব্যরত অবস্থায় চির বিদায় নেয়া পুলিশ সদস্যরা স্মৃতি থেকে হারিয়ে যাচ্ছিলো। জনগণের সেবক এ সব পুলিশ সদস্যদের স্বরণীয় করে রাখার উদ্দেশ্যে হল চলমান পুলিশ সদস্যদের স্বরণ রাখতে হবে কর্তব্য ও দায়িত্ব পুলিশ সদস্যদের প্রথম কাজ। কর্তব্যরত নিহত পুলিশদের মৃত্যু তা স্মরণ করিয়ে দেয়।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিজানুর রহমান মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) কাজেম উদ্দীনসহ পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তা ও সদস্যবৃন্দ। স্মৃতিস্তম্ভের ফলকে নিহত পুলিশ সদস্যদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। নাম ফলকে নিহত পুলিশ সদস্য হলেন, অতিরিক্ত পুলিশ সুপার মঞ্জুরুল জামান, পুলিশ পরিদর্শক মোজাফর আহমেদ, হাবিলদা ইব্রাহিম মন্ডল, কনস্টেবল হারুন অর রশিদ, মোজাহার আলী, শরিফুল ইসলাম, মনজের আলী, আক্তারুজ্জামান ও মামুনি খাতুন।