দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশের এএসআই ও কনস্টেবলের

আপডেট: জুলাই ২৮, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরের হিলিতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই আবদুল হাই সিদ্দিক (৩৫) ও কনস্টেবল আশরাফুল ইসলাম (৫০) নিহত হয়েছেন। এরা দুইজনই হাকিমপুর থানায় কর্মরত ছিলেন। গতকাল বৃহস্পতিবার বিকেলের দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৩টার দিকে মোটরসাইকেল নিয়ে এএসআই আবদুল হাই সিদ্দিক ও আশরাফুল ইসলাম স্থানীয় চারমাথা থেকে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন। এসময় তারা হীরামতি সিনেমা হলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে তারা মারাত্মকভাবে আহত হয়ে ছিটকে পড়েন। এসময় স্থানীয় লোকজন তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৫টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।
অপরদিকে বিকেল ৪টার দিকে পানামা পোর্টের সামনে বিকেল ৪টার দিকে মোটরসাইকেল ও ইজিবাইকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। ধাক্কায় উপজেলার বাবা ইমদাদুল হক ও ছেলে আকিনুর রহমান আহত হন। পরে তাদেরও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এদিকে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সবুর জানান, অভিযান পরিচালনার জন্য এএসআই সিদ্দিক ও কনস্টেবল আশরাফুল থানা থেকে বের হয়ে দক্ষিণ পাড়ার দিকে যাচ্ছিলেন। এসময় তাদের একটি ট্রাক ধাক্কা দিলে তারা দুইজনেই মারা যান। নিহত এএসআই সিদ্দিক নীলফামারী সদরের দিঘলডাঙ্গী এলাকার আহমেদ আলীর ছেলে এবং আশরাফুল ইসলাম গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা গ্রামের মৃত বজলার রহমানের ছেলে। এসব ঘটনায় তিনটি ট্রাক আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ