দীপিকার জায়গায় থাকলে কী করতেন কঙ্গনা?

আপডেট: January 21, 2020, 12:26 am

সোনার দেশ ডেস্ক


বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও কঙ্গনা রাণৌত। সমসাময়িক অভিনেত্রী হওয়ায় তাদের মধ্যে অঘোষিত প্রতিযোগিতা সবাই লক্ষ্য করেন।
এদিকে কয়েকদিন আগে দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভে সংহতি জানান দীপিকা পাড়ুকোন। হলের ফি বৃদ্ধির প্রতিবাদে আন্দোলনে নেমেছিলেন তারা। কিন্তু মুখ ঢেকে কিছু ব্যক্তি শিক্ষার্থীদের উপর আচমকা হামলা চালায়। এতে অনেক শিক্ষার্থী গুরুতর আহত হন। শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে সরব হয় বলিউড, টলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী। দীপিকাও এতে শামিল হয়েছিলেন।
তবে সম্প্রতি কঙ্গনা জানিয়েছেন দীপিকার জায়গায় থাকলে এমন করতেন না তিনি। এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, আমার মনে হয় দীপিকা তার গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন এবং তিনি এটি করতেই পারেন। তিনি কী করেছেন তা ভালোভাবেই জানেন। এ নিয়ে আমার কোনো মতামত নেই। তার কী করা উচিৎ কিংবা নয় তা বলা আমার ঠিক হবে না। কিন্তু আমি কী করতাম সেটি আমি অবশ্যই বলতে পারি।
তিনি আরো বলেন, যা কিছু হয়েছে তার জন্য আমি অবশ্যই এই ‘বিক্ষিপ্ত গ্যাংদের’ কাছে যেতাম না। এই দেশকে যারা ভাগ করতে চাইছে তাদের সহযোগিতা করতাম না। যারা কোনো সৈনিক মারা গেলে উল্লাস করে, তাদের হাতে ক্ষমতা দিতে অথবা পাশে দাঁড়াতে চাই না। আমি হলে কী করতাম সেটি বললাম, দীপিকার কী করা উচিৎ ছিল তা নিয়ে কোনো মন্তব্য করব না।
সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত সিনেমা ছাপাক। দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে এই সিনেমা। কিন্তু জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোয় অনেকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ছাপাক বয়কটের আহ্বান জানান। তবে এই বিষয়ে কঙ্গনাকে পাশে পেয়েছেন দীপিকা।
মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, সিনেমার সাফল্য এর মান দিয়ে বিচার করা উচিৎ। আর ভারতের খুব কম সংখ্যক ব্যক্তিই টুইটার ব্যবহার করেন। বিশ্বাস করুন, কোনো সিনেমা ভালো হলে শত্রুও সেটি দেখবে। একটি ভালো সিনেমা কেউ আটকাতে পারবে না।
কঙ্গনার পরবর্তী সিনেমা পাঙ্গা। এতে কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এই সিনেমা পরিচালনা করেছেন অশ্বিনি আয়ার তিওয়ারি। এতে আরো অভিনয় করেছেন জাসসি গিল, রিচা চাড্ডা, নিনা গুপ্তা প্রমুখ। আগামী ২৪ জানুয়ারি পাঙ্গা মুক্তি পাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ