দুই কৃতী হকি খেলোয়াড়ের মৃত্যুবার্ষিকীতে শোক র‌্যালি

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২১, ৯:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


২২ সেপ্টেম্বর জাতীয় হকি তারকা, রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত রাজশাহীর দুই হকি খেলোয়াড় মরহুম রবি উদ্দিন আহমেদ মিন্টুর ২২তম এবং মরহুম শামীম রেজার ১৪তম মৃত্যু মৃত্যুবার্ষিকী ছিল। এ উপলক্ষে বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে রাজশাহী বৈকালী সংঘের আয়োজনে এক শোক র‌্যালি করা হয়। খেলোয়াড় ও অত্র সংঘের কর্মকর্তা ও কমিটির সদস্যরা র‌্যালিটি সিএন্ডবি মোড় থেকে বের রাজশাহীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লক্ষ্মীপুর বঙ্গবন্ধু ও মিন্টু চত্বরে এসে শেষ করেন। র‌্যালি শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর মুর‌্যালের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন, বৈকালী সংঘের সভাপতি মনিরুজ্জামান ছানা। উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন্নবী অনু, বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন আহম্মেদ বাবু, ক্রীড়া সংগঠক শওকত হোসেন আঞ্জু, আব্দুল কালাম আজাদ বাদশা, রায়হান উদ্দিন হালিম ও এস.এম সালাউদ্দিন রতন এবং সাবেক জাতীয় হকি খেলোয়াড় আশরাফুল ইসলাম শিশুসহ বৈকালী সংঘের অন্যান্য সদস্য, ক্রীড়া সংগঠক ও বিভিন্ন ইউনিটের খেলোয়ারবৃন্দ। সভা সঞ্চালনা করেন বৈকালী সিংঘের ক্রিকেট কোচ নুরুজ্জামান নুরু।

সভায় উপস্থিত অতিথিবৃন্দ রাজশাহীর এই দুই কৃতি হকি খেলোয়াড় অকাল প্রয়ানে গভীর শোক ও সমবেদনা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন। সেইসাথে তাদের জীবনের স্মৃতিচারণ করেন। তারা আরো বলেন, এই হকি খেলোয়াড় শুধু রাজশাহীর নয় তাঁরা পুরো বাংলাদেশের সুনাম বয়ে এনে ছিলেন। তাঁরা বেঁচে থাকলে হয়তা হকিতে বাংলাদেশ আরো ভাল করত এবং এই খেলোয়াড়রা আরো দীর্ঘদিন এই খেলার পৃষ্ঠোপোষকতা করে যেতে পারতেন। এদিকে আজ বাদ আসর এই দুই খেলোয়াড়ের আত্মার মাগফেরাত কামনা করে নগরীর কাজিহাটা এক নম্বর জামে মসজিদে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ