দুই ছবি নিয়ে ফিরছেন দিপালী

আপডেট: জুলাই ১৯, ২০১৭, ১২:৪৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


অনেকদিন আলোচনাতে নেই এই সময়ের প্রতিশ্রুতিশীল চলচ্চিত্র নায়িকা দিপালী। তবে বিরতি কাটিয়ে নতুন করে ফিরছেন নতুন দুটি ছবি নিয়ে ‘আমার কোনো টেনশন নেই’ এবং ‘আবার বৃষ্টি এলো’ এই দুটি ছবিতে কাজ করছেন চিত্রনায়িকা দীপালি আকতার তানিয়া। ছবি দুটি নির্মিত হচ্ছে দুই ফ্লেভারে। যে কারণে দুটি ছবিতে দিপালী দর্শকদের সামনে আসছেন নতুন চমক নিয়ে।
‘আমার কোনো টেনশন নেই’ ছবিটি পরিচালনা করছেন বশির আহমেদ। ছবিতে দিপালীর নায়ক নবাগত সাজিব খান। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন চিকন আলী, আফজাল শরিফ, শবনম পারভিন প্রমুখ। বর্তমানে ছবির নির্মাণ কাজ শেষের দিকে। অন্যদিকে গেলো ১৬ জুলাই ‘আবার বৃষ্টি এলো’ নামের আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন দিপালী। এই ছবিটি পুরোপুরি ভৌতিক ঘরানার। আগামী ৬ আগস্ট থেকে রাজশাহীতে ছবির শুটিং শুরু হবে।
সত্যরঞ্জন রোমান্স পরিচালিত ‘আবার বৃষ্টি এলো’ ছবিতে দিপালীর নায়ক অভি। সকাল, ঝিলিক, সিল্ক, সোহেল বাবু, শারমিন, সুব্রত, আনজুমান আরা বকুল, সিরাজ হায়দারসহ অনেকেই ছবিতে অভিনয় করবেন।
ছবি দুটি নিয়ে দিপালী জাগো নিউজকে বলেন, ‘আমার কোনো টেনশন নেই’ ছবিটি রোমান্টিক-কমেডি ধাঁচের। ছবিতে দেখা যাবে আমি গ্রামের মেয়ে কিন্তু বিদেশে লেখাপড়া করি। আমার বড় বোন (শবনম পারভিন) অসৎ থাকেন। একটা সময় আমার বিরুদ্ধে চলে যায়। সুন্দর একটি গল্প।’
‘আবার বৃষ্টি এলো’ ছবিটি ভৌতিক ধাঁচের। তিনি বলেন, ‘আমাদের দেশের ভৌতিক গল্পের ছবি কম নির্মিত হয়। এই ছবির গল্পটা অনেক চমৎকার। চলতি বছরেই ছবি দুটো মুক্তি পেতে পারে। আশা করি দর্শকদের জন্য ভালো দুটি ছবি উপহার দিতে পারবো।’
চারটি ছবিতে কাজ করেছেন দিপালী। এর মধ্যে মুক্তি পেয়েছে অনন্য মামুনের ‘ব্ল্যাকমেইল’, ‘আমি তোমার হতে চাই’ এবং সোহেল বাবুর ‘বাজে ছেলে’ ছবি। এছাড়া তার অভিনীত ‘পায়রা’ চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ