দুই মামলায় চিত্রনায়িকা একা কারাগারে

আপডেট: আগস্ট ১, ২০২১, ৬:৩৩ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় গ্রেফতার চিত্রনায়িকা একা-কে হাতিরঝিল থানায় হত্যাচেষ্টা ও মাদকদ্রব্য আইনে করা পৃথক দুই মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। রোাববার (১ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালত এই আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা এ তথ্য নিশ্চিত করেছে।
এদিন মামলা তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানায় এস আই মো. ফয়সাল আসামিকে আদালতে হাজির করেন। এরপর আসামির বিরুদ্ধে পৃথক দুই মামলায় তিন দিন করে মোট ছয় দিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে শনিবার (৩১ জুলাই) গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় চিত্রনায়িকা একাকে তার রাজধানীর উলনের বাসা থেকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে ইয়াবা ট্যাবলেট এবং মদ উদ্ধার করা হয় বলেও জানায় পুলিশ।
হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) গোলাম আজম বলেন, চিত্রনায়িকা একার বাসায় ছুটা কাজ করতেন হাজেরা বেগম (৩০) নামে এক গৃহকর্মী। তিনি জাতীয় জরুরি সেবা (৯৯৯) নম্বরে অভিযোগ করেন। আমরা প্রথমে নির্যাতনের শিকার গৃহকর্মীকে উদ্ধার করি। পাশাপাশি নায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসি।
ওই গৃহকর্মীর স্বামী রফিকুল ইসলাম জানান, তার স্ত্রী হাজেরা বাসাবাড়িতে ছুটা কাজ করেন। ওই নায়িকার বাসায় তিন মাস ধরে কাজ করছেন। বাসা চেঞ্জ করায় হাজেরাকে অতিরিক্ত সময় কাজ করতে বলেন একা। তাতে অস্বীকৃতি জানিয়ে হাজেরা তাকে বলেন, ‘আগে বলতেন, তাহলে অন্য বাসাগুলোকে জানিয়ে আসতে পারতাম’। এতে ক্ষিপ্ত একা বলেন, ‘তোমার আর কাজ করতে হবে না’। এসব কথার পরিপ্রেক্ষিতে হাজেরা তার বেতন চান। এতে নায়িকা একা রাগান্বিত হয়ে হাজেরাকে পিটিয়ে আহত করেন।
এরপর রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় একার বিরুদ্ধে মামলা দুটি করা হয়।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ