দুই যানবাহনের সংঘর্ষের অগ্নিকান্ডে পুড়লো মোটরসাইকেল

আপডেট: আগস্ট ১২, ২০২২, ১১:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


দুই যানবাহনের সংঘর্ষের অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (১২ আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে নগরীর শিরোইলের শুভ ফিলিং স্টেশনের কাছে পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেলে আগুন লেগে যায়। এই ঘটনায় মোটরসাইকেল চালক আহত হন।

তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে দমকল বাহিনীর একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেলের আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে সম্পূর্ণ পুড়ে যায় মোটরসাইকেলটি।
দুর্ঘটনায় আহত হয়েছেন রানাউল ইসলাম (৪৫)। তিনি নগরীর পদ্মা আবাসিক সংলগ্ন হজের মোড় এলাকার সাহেব জান বিশ্বাসের ছেলে।

দমকল বাহিনী রাজশাহীর সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, নগরীর শুভ পেট্রোল পাম্পের সামনের সড়কে হলুদ রঙের একটি পিকআপ পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী পড়ে যান এবং মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেলের আগুন নেভাতে সহযোগিতা করে।

হাসপাতালের একটি সূত্রের দেয়া তথ্য মতে, আহত ব্যক্তিকে মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার শরীরে পোড়ার কোনো চিহ্ন না থাকলেও হাতে, পায়ে এবং কোমরে আঘাতের চিহ্ন রয়েছে। এক্সরে না করে বিস্তারিত কিছু জানাতে পারছেন না চিকিৎসকরা।
বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলামের বলেন, ঘটনার খবর পেয়েছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ