দুই সমকামী স্কুল ছাত্রীর প্রেম, বিয়ে করতে এসে ধরা

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১:৪৩ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :ফেসবুকে দুই স্কুলছাত্রীর পরিচয়। এরপর দীর্ঘদিন ধরে দুজনের মধ্য কথা-বার্তায় ঘনিষ্ঠ বন্ধুত্ব সম্পর্ক গড়ে উঠে। তারপর দুজনে সমকামিতায় জড়িয়ে যান। অবশেষে বান্ধবীর প্রেমের টানে বিয়ে করতে সিলেট কোতোয়ালি এলাকা থেকে তরুণী নাটোরে ছুটে এসেছেন এবং পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে সিলেটের ওই তরুণী সমকামীকে হেফাজতে থানায় নিয়ে আসেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নাটোর সদর উপজেলার একডালা থেকে তাদের পুলিশ হেফাজতে নেওয়া হয়। নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি মিজানুর রহমান বলেন, সিলেটের কোতোয়ালি থানা এলাকা থেকে এক তরুণী নাটোর একডালা এলাকার এক স্কুলছাত্রীর কাছে আসে। এসে দুজন বিয়ে করতে চাইলে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।

পরে স্থানীয়রা পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে সিলেটের ওই তরুণীকে হেফাজতে থানায় নিয়ে আসে পুলিশ এবং অপর তরুণীকে পরিবারের কাছে হেফাজতে দেয়া হয়েছে। তিনি আরও বলেন, এ ঘটনায় সিলেটের ওই তরুণীর পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা রওনা হয়েছে। তারা এলে তাদের কাছে ওই তরুণীকে হস্তান্তর করা হবে। পুলিশের হেফাজতে থাকা সিলেটের ওই তরুণীকে রাতে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে এ কর্মকর্তা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ