দুর্গাপুরে আনসার সদস্য পেটানোর দায়ে ইউপি সদস্য গ্রেফতার

আপডেট: এপ্রিল ১০, ২০২০, ১১:৩৬ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


দুর্গাপুরে গ্রেফতারকৃত ইউপি সদস্য মেহেরে আলী- সোনার দেশ

রাজশাহীর দুর্গাপুরে আনসার সদস্যকে পেটানোর ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য মেহের আলীকে (৪৫) গ্রেফতার করেছে দুর্গাপুর থানা পুলিশ। শুক্রবার (১০ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
এ ঘটনায় ইউপি সদস্য মেহের আলী সহ এজাহার নামীয় ৪ জন ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে সকাল ১০টার দিকে আনসার (ভিডিপি) সদস্য সেলিম রেজা নিজেই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বিকেলেই গ্রেফতারকৃত ইউপি সদস্য মেহের আলীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, শুক্রবার সকাল ১০ টার দিকে আহত সেলিম রেজা নিজেই বাদি হয়ে ইউপি সদস্য মেহের আলীসহ এজাহার নামীয় ৪ জন ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে এজাহার দায়ের করলে দুপুর ১২টার দিকে উপজেলা সদর থেকে ইউপি সদস্য মেহের আলীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।
তিনি আরো জানান, শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সেলিম রেজাকে দেখতে যাওয়া হয় এবং তার চিকিৎসার খোঁজ খবর নেয়া হয়। প্রসঙ্গত সরকারি আদেশে ডিউটি পালন করতে গিয়ে দোকান বন্ধ রাখতে বলায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে আনসার সদস্য সেলিম রেজাকে পেটায় ইউপি সদস্য মেহের আলী ও তার ক্যাডাররা। ওই রাতেই তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শুক্রবার সকালে এ ঘটনায় মামলা দায়ের করা হলে মেহের আলীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ