দুর্গাপুরে গরু চুরি

আপডেট: আগস্ট ২৭, ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


দুর্গাপুরে কোরবানির ঈদকে সামনে রেখে গরু চুরির ঘটনা বেড়ে চলেছে। কোন ভাবে রক্ষা পাওয়া যাচ্ছে না চোরের হাত থেকে। প্রতিনিয়ত আতঙ্কে কাটাতে হচ্ছে গ্রামবাসীদের। গতকাল শনিবার ভোরে শ্রীধরপুর ও বখতিয়ারপুর এলাকার দুইট গরু চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় মৌখিক ভাবে থানা পুলিশকে জানানো হয়েছে বলে স্থানীয়রা জানায়।
তমির উদ্দিন বলেন, গত শুক্রবার রাত ১টার দিকে গরু গোয়াল ঘরে রেখে ঘুমিয়ে পড়ি। পরে ভোর চারটার দিকে ঘুম থেকে জেগে উঠে গোয়াল ঘরে সামনে গেলে গরু না দেখতে পেয়ে আলো জ্বালিয়ে গোয়াল ঘরের সামনে গিয়ে দেখি গরু নেই। পরে পরিবারের লোকজন ও বাড়ির আশেপাশের লোকজনের সহযোগিতা নিয়ে আশেপাশের এলাকায় খোঁজাখুজি শুরু করি। কিন্তু গরুর কোন সন্ধান পাই নি।
বখতিয়ারপুর এলাকার শফিকুল ইসলাম জানান, শনিবার ভোর রাতে ঘুম থেকে জেগে উঠে গরু গোয়ালে যাই। সেখানে গরু না দেখতে পেয়ে বাড়ির বাহিরে গিয়ে চিৎকার শুরু করি। পরে স্থানীয়রা এগিয়ে আসে। পরে স্থানীয়দের সহযোগিতায় আশেপাশের এলাকায় খোঁজাখুজি করি। কিন্তু গরুর সন্ধান পাওয়া যায় নি।
দুর্গাপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রুহুল আলম বলেন, দুর্গাপুরে গরু চুরির ঘটনা আমার জানা নেই। তবে এমন চুরির ঘটনা ঘটলে থানায় কোন অভিযোগ হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ