দুর্গাপুরে ছোট ভাইয়ের হাসুয়ার কোপে বড় ভাই জখম, গ্রেফতার এক

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০১৭, ১২:২১ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


রাজশাহী দুর্গাপুরে বসতভিটার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাসুয়ার কোপে বড় ভাই সাইদুর রহমান (২৮) গুরুতর জখম হয়েছেন। আহত সাইদুর উপজেলার নওপাড়া ইউপি’র আলীপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। গুরুত্বর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার সময় ওই ঘটনার পর ছোট ভাই আশরাফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, দুই ভাই আশরাফুল ও সাইদুর রহমানের মধ্যে বসতভিটার জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিলো। গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে জমির ভাগবাটোয়ারা নিয়ে দুই ভাইয়ের আবারো দ্বন্দ্ব লাগে। এসময় ছোট ভাই আশরাফুল উত্তেজিত হয়ে হাসুয়া দিয়ে বড় ভাই সাইদুরকে এলোপাতাড়ি কোপাতে থাকে। হাসুয়ার কোপে গুরুতর জখম হয় সাইদুর। পরে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে উদ্ধার করে তাকে রামেক হাসপাতালে ভর্তি করে।
এদিকে, সাইদুরের অবস্থার অবনতি দেখে ছোট ভাই আশরাফুল পালানোর চেষ্টা করলে প্রতিবেশীরা তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশরাফুলকে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রহুল আলম জানান, ওই ঘটনায় আহত সাইদুরের জামাই হাফিজুর রহমান বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার মূলহোতা আশরাফুলকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ