দুর্গাপুরে ট্রাক চাপায় এক এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ১

আপডেট: মার্চ ৬, ২০২৪, ১:৫০ অপরাহ্ণ


দুর্গাপুর ( রাজশাহী) প্রতিনিধি :রাজশাহী দুর্গাপুরে ট্রাক চাপায় নাফিস (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন মাহফুজ (১৭) নামের আরেক শিক্ষার্থী। আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা পালশা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

বুধবার (৬ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার আনুলিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত উপজেলার পালশা বাগিছাপাড়া গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে নাফিস (১৭) একই গ্রামের নান্টুর ছেলে মাহফুজ (১৭)। তারা উভয় পালশা উচ্চ বিদ্যালেয় ছাত্র। নিহত নাফিস বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা ও পুলিশ জানায়, নাফিস ও মাহফুজ দুই বন্ধু।তারা দুজনেই পালশা উচ্চ বিদ্যালয়ের ছাত্র। দুই বন্ধু হলেও তারা পড়াশুনার ক্ষেত্রে নাফিস বিজ্ঞান বিভাগ ও মাহফুজ মানবিক বিভাগের ছাত্র। বুধবার (৬ মার্চ) মানবিক বিভাগের ভূগোল পরীক্ষা ছিল। কিন্তু পরীক্ষা না থাকলেও নিজ বাড়ি থেকে নাফিস ও তার বন্ধু মাহফুজকে মোটরসাইকেলযোগে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাচ্ছিল।

পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে স্কুল মোড়ে মোটরসাইকেল নিয়ে পৌঁছালে বিপরীতমুখী থেকে আসা নাবিল গ্রুপের মালবাহী একটি ট্রাক এসে তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এসময় ট্রাকের চাপায় নাফিস ঘটনাস্থলেই মারা যান। এবং মাহফুজ গুরুত্ব আহত হয়।

দাওকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরীক্ষা কেন্দ্রের সচিব হাফিজুর রহমান বলেন, ছেলেটির এই অপমৃত্যুতে ভীষণভাবে মর্মাহত হয়েছি। ও খুবই ভদ্র একটি ছেলে ছিল। এস.এস.সি পরীক্ষায় অংশ নেওয়ায় আগে বলে ছিল আমি ভালো রেজাল্ট করবো।

দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে তাৎক্ষণিকভাবে আটক করা হয়েছে। তবে আসামী পলাতক রয়েছে। তবে আটকের জন্য পুলিশ অভিযান অব্যাহত।

এ বিভাগের অন্যান্য সংবাদ