দুর্গাপুরে নদী থেকে লাশ উদ্ধার

আপডেট: ডিসেম্বর ২, ২০২১, ১০:০৫ অপরাহ্ণ

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি:


দুর্গাপুরে আইচাঁন নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে দুর্গাপুর থানার পুলিশ। তার নাম কামাল হোসেন (৪২) তিনি উপজেলার নওপাড়া ইউনিয়নের আলীপুর নতুনপাড়া গ্রামের মৃত আমিরুল্লাহর ছেলে। বৃহস্পতিবার আইচাঁন নদী থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। তিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন বলে জানিয়েছেন নিহতের পরিবার। উদ্ধার কালে তার হাতের মুঠোয় মাছ শিকারকৃত কারেন্ট জাল পাওয়া যায়।

স্থানীয় ইউপি সদস্য মানিক গাজী জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আলীপুর ছাতনীপাড়া সংলগ্ন আইচাঁন নদী কামাল হোসেনর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় গ্রাম পুলিশের সহযোগিতায় লাশটি উদ্ধার করে। উদ্ধার কালে তার হাতের মুঠোয় মাছ শিকারের কারেন্ট জাল পাওয়া যায়। ধারনা করা যাচ্ছে তিনি মাছ শিকারে গেলে মৃগী রোগে আকান্ত হয়ে নদীতে পড়ে গিয়ে তার মুত্যু হয়। এরআগেও তিনি একাধিকবার পানিতে পড়ে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। গত বুধবার সন্ধ্যা থেকে তিনি বাড়ি থেকে নিখোঁজ হোন। এর পরে বৃহস্পতিবার সকালে ওই নদীতে তার সন্ধান মেলে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী বলেন, কামাল মৃগী রোগে আক্রান্ত ছিলেন। তাঁর মৃত্যুতে কোন অভিযোগ না থাকায় পরিবার, স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে কথা বলে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।