দুর্গাপুরে পুকুরে ডুবে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৭, ১২:২১ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


দুর্গাপুরের ঝালুকা গ্রামে পুকুরের পানিতে ডুবে তাজেনা খাতুন (৩৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ঝালুকা গ্রামের খড়িয়ালপাড়ার সাইদুল ইসলামের স্ত্রী। গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে বাড়ির পাশে পুকুর থেকে বাঁধাইজাল দিয়ে তানজিলার মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় দুর্গাপুর থানায় একটি (ইউডি) মামলা দায়ের হয়েছে।
প্রতিবেশী মোস্তফা, রেজা ও শাহাদত হোসেন জানান, মৃত তানজিলার বড় মেয়ে খুশি খাতুন সন্তান প্রসবের জন্য বাবার বাড়িতে থাকায় তারা মা মেয়ে রাতে এক ঘরে থাকতেন। মঙ্গলবার রাত ১২টার দিকে তানজিলা তার মেয়েকে বাথরুমে যাবেন বলে বাড়ির বাহিরে যান। পরে দীর্ঘ সময় পার হলেও মা ফিরে না আসায় মেয়ে খুশি পাশের ঘরে বাবাকে গিয়ে বলেন। এসময় পরিবারের লোকজন এসে বাড়ির পাশে পুকুরের ধারে তানজিলার সেন্ডেল দেখতে পান। পরে আশেপাশে তাকে খুঁজে না পেয়ে রাত ১টার সময় স্থানীয়দের সহযোগিতায় ওই পুকুরে বাঁধাইজাল নামানো হয়। এসময় পুকুর থেকে বাঁধাইজালের সঙ্গে তানজিলার মরদেহ উঠে আসে। থানার পুলিশকে খবর দেয়া পুলিশ ঘটনাস্থলে গিয়ে ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ফরেনসিক বিভাগে প্রেরণ করেন।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মনিরুজ্জামান মনির বলেন, মধ্যে বয়সী একজন নারী পুকুরের পানিতে ডুবে মারা গেছেন, এটা পুলিশের কাছে সন্দেহ ও অস্বাভাবিক মনে হয়েছে। তাই লাশ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলেই ঘটনাটি পরিষ্কার হওয়া যাবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ