দুর্গাপুরে বিষপানে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

আপডেট: মে ১০, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


দুর্গাপুরে পারিবারিক কলহের জের ধরে প্রবাসীর স্ত্রী নাজনীন খাতুন (২২) নামের এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। ওই গৃহবধূ উপজেলার সায়বাড় গ্রামের প্রবাসী নাজির উদ্দিনের স্ত্রী।
স্থানীয়রা জানায়, গত ৫ বছর পূর্বে একই উপজেলার সায়বাড় বাশাইল পাড়ায় জাহাঙ্গীর আলমের মেয়ে নাজনীনের সাথে প্রবাসী নাজির উদ্দিনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে স্বামী নাজির উদ্দিন কাজের জন্য লিবিয়াতে যান। এরপর নাজনীন তার স্বশুর বাড়ি থেকে বাবার বাড়িতে চলে আসে। গত সোমবার রাতে পারিবারিক কলহের জের ধরে নাজনীন খাতুন সবার অগচরে সয়ন ঘরের ভেতরে বিষপান করে। এসময় তার বাড়ির লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন। এসময় পরিবারের লোকজন তাকে রামেক হাসপাতালে নেয়ার সময় রাস্তার মধ্যে তার মৃত্যু হয়। পরে পরিবারের লোকজন তাকে বাড়িতে ফেরত নিয়ে আসে। সেখান থেকে পুলিশ নাজনীনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপালে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ