দুর্গাপুরে মাদক ব্যবসায়ীর হাতে পুলিশ সদস্য ছুরিকাহত, আটক ১

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ৭:৩৮ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:রাজশাহী দুর্গাপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় একজনকে আটক করেছে থানা পুলিশ। তার নাম সেলিম (৩০)। সে উপজেলার হোজাগ্রামের আনছার আলীর ছেলে।

রোববার (২৫, ফেব্রুয়ারি) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার রাজিবুল ইসলাম জানান, আহত পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত (১৫ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার হোজা এলাকায় অভিযানে যায় থানা পুলিশ। এ সময় ইয়াবাসহ এক জনকে আটক করা হয় এবং থানায় মাদক মামলায় জেল হাজতে প্রেরণ করেন পুলিশ।

এ ঘটনার জেরে (২৫ ফেব্রুয়ারি) রোববার দুপুরে দুর্গাপুর সব্জি বাজরে দুর্গাপুর থানায় কর্মরত পুলিশ সদস্য ফিরোজ আহমেদকে দুর্বৃত্তরা একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার স্থানীয়রা সেলিমকে আটক করেন।
এদিকে, আহত পুলিশ সদস্যকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ডা. তামান্না উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে, এ ঘটনার পর থেকেই উপজেলা জুড়ে মাদকবিরোধী অভিযান আরও জোরদার করা হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, এ ঘটনায় আটক সেলিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্ত করে এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ