দুর্গাপুরে মায়ের উপরে অভিমান করে সন্তানের আত্মহত্যার চেষ্টা

আপডেট: জুলাই ২৭, ২০২০, ১:৩৮ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:


দুর্গাপুরে মায়ের উপরে অভিমান করে ঘুমের ওষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে ছেলে মোবাশ্বির হুসাইন মোবিন (২৩)। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর এলাকার সালঘরিয়া গ্রামে। এঘটনায় দুশ্চিন্তায় পড়েছেন মোবিনের চাচার পরিবার। মোবিন বিশিষ্ট শিল্পপতি মরহুম নূরুন নবীর ছেলে।
জানা গেছে, মোবিনের বাবা মারা যাওয়ার পরে সে দুর্গাপুর পৌর এলাকার শালঘরিয়া গ্রামের তার চাচা ও দাদির কাছে বসবাস করে আসছিলো। দীর্ঘ ৬ বছর থেকে তারা তাকে দেখভাল করে আসছেন। গত শনিবার মোবিন উপজেলার চৌপুকুরিয়া তিনানীপাড়া গ্রামের তার মা মরিয়ম বেগমের কাছে বেড়াতে যায়। রোববার (২৬ জুলাই) সকালে মায়ের সাথে বাগবিতণ্ডা হলে তার মামা এসে তাকে মারধর করে। পরে তিনি মায়ের উপরে অভিমান করে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় তার চাচারা তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি ছিলেন।
বর্তমানে তাকে নিয়ে তার চাচার পরিবার দুশ্চিন্তায় পড়েছেন। একটি সূত্রে জানায়, মোবিনের মা মরিয়ম বেগম একজন তালাকপ্রাপ্ত। তার স্বামী নূরুন নবী মারা যাওয়ার পর থেকে তিনি ব্যবসায়িক প্রতিপক্ষের প্ররোচনায় নিগার কোল্ড স্টোরসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের নামে এক এক করে ৪টি মামলা দায়ের করেছেন। মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে চলেছেন বলে তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।