দুর্গাপুরে যুবকের আত্মহত্যা

আপডেট: আগস্ট ৩১, ২০১৭, ১:২৩ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


রাজশাহী দুর্গাপুরে পারিবারিক কলহের জের ধরে লাল চাঁন (২৫) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার নওপাড়া ইউনিয়নের নান্দি গ্রামের তাহাজ উদ্দিনের ছেলে। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার পরিবারের লোকজনের সাথে সংসারের বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। সেখানে লাল চাঁনের সাথে পরিবারের অন্যান সদস্যদের বাকবিতন্ডা হয়। তারপর থেকে সে বাড়িতে খাওয়া দাওয়া করে নি। পরে লাল চাঁন রাত সাড়ে ৯টার দিকে বাড়ির সবার অজান্তে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন লাল চাঁনকে খোঁজাখুজি করতে গিয়ে তার শয়ন কক্ষে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। এসময় বাড়ির লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাল চাঁনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আলম বলেন, গতকাল বুধবার লাল চাঁনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় দুর্গাপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ