দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় সবজি বিক্রেতা নিহত

আপডেট: এপ্রিল ২৩, ২০১৭, ১২:১১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর দুর্গাপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইউসুফ আলী (৪০) নামের একজন সবজি বিক্রেতা নিহত হয়েছেন। নিহত ইউসুফ আলী আলীপুর গ্রামের মৃত আবুল খায়েরের পুত্র। গত শুক্রবার রাতে উপজেলার আলীপুর এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হোন ইউসুফ আলী। ঘটনার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।
স্থানীয়রা জানান, শুক্রবার রাত আটটার দিকে আলীপুর বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে জোড় পুকুরের কাছে উল্টোদিক থেকে আসা একটি মোটরসাইকেল ধাক্কা দেয় ইউসুফ আলীকে। এ সময় সাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হোন তিনি। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়ার পথে পুঠিয়ার বানেশ্বরে মারা যান তিনি। তবে মৃত্যু নিশ্চিত হতে রামেক হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ সময় দুর্ঘটনায় আহত হোন মোটরসাইকেল চালক আলীপুর গ্রামের আব্দুস সালামের পুত্র আরাফাত হোসেনসহ আরো দুই আরোহী।
গতকাল শনিবার দুপুরে রামেক হাসপাতালে নিহত ইউসুফ আলীর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি বলে নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার ওসি রুহুল আলম।

এ বিভাগের অন্যান্য সংবাদ