দুর্গাপুরে ‘হলদে পাখি’ সম্প্রসারণের লক্ষ্যে মতবিনিময় সভা

আপডেট: জুন ৪, ২০২৪, ১০:১৫ অপরাহ্ণ


দুর্গাপুর প্রতিনিধি:


রাজশাহী দুর্গাপুরে ২০২৩-২০২৪ অর্থবছরে সরকারি প্রাথমিক ‘হলদে পাখি’ সম্প্রসারণের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । মঙ্গবার(৪জুন) উপজেলার দেবীপুর উচ্চ বিদ্যালয় হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আসাদুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন দুর্গাপুর পৌরসভার দেবীপুর (১নং ওয়ার্ড) কাউন্সিলর সাইফুল ইসলাম, দেবীপুর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও তাহেরপুর ডিগ্রী কলেজের ইংরেজী বিভাগের অধ্যাপক আবু সাঈদ মন্ডল দেবীপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি নুরুল হুদা। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন স্থানী ককাউন্সিলর এবং দেবীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আখতারি খান। অনুষ্ঠানে বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন স্থানীয় গাইডার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ” হলদে পাখি” ও শিক্ষক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথি আবু সাঈদ মন্ডল ‘হলদে পাখি’ সম্প্রসারণের লক্ষ্যে প্রধান শিক্ষকদের বিভিন্ন সমস্যা ও তার সমাধান নিয়ে ব্যাপক ফলপ্রসূ আলোচনা করেন এবং হলদে পাখি কার্যক্রম সম্প্রসারণের জন্য আহ্বান জানান।

প্রধান অতিথি আসাদুজ্জামান বলেন, হলদে পাখি’র নিয়ম-নীতিগুলো মেনে চললে শৈশব থেকেই শিশুমনে শৃঙ্খলাবোধ জন্মাবে। যা শিশুদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে সহযোগিতা করবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version