দুর্গা উৎসবে বাবা-মাকে নিয়ে বাঘায় চিত্র নায়িকা মিম

আপডেট: অক্টোবর ১৩, ২০২১, ৯:১৫ অপরাহ্ণ


বাঘা প্রতিনিধি :


মা বাবাকে সাথে নিয়ে দুর্গা উৎসবে নিজ গ্রামে ছুটে আসেন চিত্র নায়িকা বিদ্যাসিনহা মিম। এই উৎসবে নাড়ির টানে মা বাবাকে সাথে নিয়ে রাজশাহীর বাঘা উপজেলার নারায়ণপুর গ্রামে ছুটে এসেছেন। বিদ্যা সিনহা মিম এ প্রজন্মের জনপ্রিয় চিত্র নায়িকা। তিনি ইতোমধ্যেই শতাধিক ছবি ও অসংখ্য নাটকের আলোচিত জনপ্রিয় চিত্র নায়িকা। বিদ্যা নিজ গ্রামে আগমনের খবর শুনে তাকে দেখতে আসেন অসংখ্য ভক্ত ও শতশত মানুষ।

এ বিষয়ে চিত্র নায়িকা বিদ্যা বলেন, লাইট, ক্যামেরা, অ্যাকশন, কাট, মিটিং এসব নিয়েই সারা বছর ব্যস্ত সময় পার করতে হয়। শারদীয় উৎসব শুরু হলে সবকিছু থেকে বিরতি নিয়ে নিজ গ্রামে ছুটে আসি।

তবে আমি পেশার প্রতি খুব যত্নশীল। গ্রামকে আমি ভীষণ ভালোবাসি। তাই প্রতি বছর দুর্গা উৎসবে ছুটে আসি নিজ গ্রামে। এ সময় আমার অনেক ভক্ত এবং গ্রামের লোকজন সাথে দেখা করতে আসে। আমি তাদের সাথে কথা বলেও অনেক আনন্দ পায়। আমি চাই বিধাতা সবাইকে ভালো রাখুক।

চিত্র নায়িকা বিদ্যার মা ছবি সাহা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সকল ধর্মের মানুষকে এক সুতোয় গেঁথে রেখে গেছেন। আমি বিশ্বাস করি-ধর্ম যার যার, উৎসব সবার। হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব দুর্গা পূজা। শত ব্যস্ততার মাঝেও প্রতি বছর নিজ বাড়িতে আসার চেষ্টা করি। এ সময় বাড়ি এলে ভাই-বোনসহ অনেক আত্মীয় স্বজনের সাথে দেখা হয়। এতে অনেক মজা করি।

চিত্র নায়িকা বিদ্যার বাবা অবসরপ্রাপ্ত কলেজ অধ্যাপক বীরেন্দ্রনাথ সরকার বলেন, প্রতি বছর আশ্বিন-কার্তিক মাসে দুর্গাপূজা অনুষ্ঠিত হয়। প্রতি বছরের ন্যায় এবারও পূজা উপলক্ষে মেয়ের সাথে গ্রামে ছুটে এসেছি।