দুর্গোৎসব উপলক্ষে নওগাঁয় মানাপের শুভেচ্ছা উপহার বিতরণ

আপডেট: অক্টোবর ১, ২০২২, ১২:১৮ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


সনাতন ধর্মাবলম্বী মানুষদের সবচেয়ে বড় উৎসব দূর্গা পূজা। এই উৎসবকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) নওগাঁ জেলা শাখার উদ্যোগে পূজার শুভেচ্ছা উপহার হিসেবে বস্ত্র বিতরন করা হয়েছে।

শুক্রবার বিকালে শহরে মানাপের কার্যালয়ে অর্ধশত সনাতন ধর্মাবলম্বী অসহায় পরিবারের মাঝে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে এই শুভেচ্ছা উপহার বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মানাপ নওগাঁ শাখার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলতাফুল হক চৌধুরী আরব, ইঞ্জিনিয়ার চন্দন কুমার দেব ও ইঞ্জিনিয়ার গুরুদাস দত্ত বাবলু,

সমাজসেবক পুতুল রানী ব্যানার্জী, ভারতী রানী সরকার ও সাবরিনা আক্তার সুমি। এছাড়াও মানাপ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জেলা শাখার সভাপতি উত্তম সরকার, সহ-সভাপতি- রাবেয়া খাতুন বেলি, সাধারণ সম্পাদক আব্দুল হাই সিদ্দিকী সিটু, সহ-সাধারণ সম্পাদক- অন্তর আহমেদ, পৌর শাখার সাধারণ সম্পাদক অভিজিত দাস, সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন,

প্রচার সম্পাদক জয় কুমার সাহা, সদস্য পারভেজ হাসান, মাহবুব সিদ্দিকী সহ সকল নেতৃবৃন্দ প্রমুখ। এসময় বক্তারা বলেন মানাপ বিভিন্ন সময় মানাপ সংগঠনের সদস্যদের অর্থায়নে বিভিন্ন ধরনের সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

আর মানাপের নওগাঁ জেলা শাখা ২০০৪সাল থেকে নওগাঁয় মানবতার সেবায় মানুষের পাশে থেকে ধারাবাহিক ভাবে কাজ করে আসছে। আগামীতেও মানুষের পাশে থেকে মানবতার সেবা করার প্রত্যাশা ব্যক্ত করেন সংগঠনের সদস্যরা।