দুর্নীতিবাজদের গ্রেফতারের দাবিতে নাটোরে বিক্ষোভ ও সমাবেশ

আপডেট: জুলাই ৫, ২০২৪, ৫:৪৬ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি :


বাংলাদেশের ভূখণ্ডের ওপর দিয়ে ভারতের ট্রেন চলাচলের চুক্তি বাতিলসহ দুর্নীতিবাজদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে ইসলামী আন্দোলন। শুক্রবার (৫ জুন) ইসলামী আন্দোলনের নাটোর জেলা শাখার আয়োজনে জুমার নামাজ পর কেন্দ্রীয় মসজিদের সামনে এ কর্মসূচী পালন করা হয়।

এতে সময় বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের জেলা শাখার সভাপতি মোহাম্মদ আলী সিদ্দিকী, সহ সভাপতি ক্বারী মুকুল হোসেন, সদস্য আতাউর রহমান, সিংড়া উপজেলা ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি আব্দুল কুদ্দুস প্রমূখ।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে হওয়া চুক্তি ও সমঝোতাকে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী অ্যাখা দিয়ে তা বাতিলের দাবিতে বিভিন্ন শ্লোগান দেন।

সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ভারতের সঙ্গে করা রেল ট্রানজিট চুক্তিটি আমাদের দেশের জন্য মারাত্মক হুমকি স্বরূপ। এই চুক্তির ফলে দেশে নিরাপত্তা বিঘ্নিত হবে। এসব চুক্তি বাতিল করতেই হবে।

যেখানে জনগণের কোনো স্বার্থ নেই, সেই চুক্তি দেশের জনগণ মানবে না। এসব চুক্তি বাতিল না করলে সব দলকে নিয়ে প্রতিরোধ আনন্দোলন গড়ে তোলা হবে। এই চুক্তির মাধ্যমে আওয়ামী এদেশকে ভারতের কাছে লিখে দিয়ে আসছে। মহান মুক্তিযুদ্ধের চেতনা এবং শহীদদের সাথে বেইমানি করেছে।