দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২, ১১:১৮ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় পরবর্তী শহরের বিভিন্ন পূজা ম-প, মন্দির ও ক্লাবকে আর্থিক অনুদান দিয়েছেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকালে কোর্ট হড়গ্রামস্থ নিজের ব্যক্তিগত কার্যালয়ে শহরের ৭৬টি পূজা মন্ডপগুলোর সভাপতি, সাধারণ সম্পাদকের হাতে তিনি এই অনুদানের অর্থ হস্তান্তর করেন।

এসময় ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীতে সনাতন ধর্মাবলম্বীরা যেন সুষ্ঠুভাবে নিজেদের ধর্মীয় উৎসব ও আচার অনুষ্ঠান পালন করতে পারেন তার জন্য মন্দিরগুলোতে ব্যাপক অনুদান ও অবকাঠামোগত উন্নয়ন করা হয়েছে। আসন্ন দূর্গা পূজা উপলক্ষে পূজা মন্ডপে আপনাদের নিজস্ব স্বেচ্ছাসেবকসহ আমাদের স্বেচ্ছাসেবকও থাকবে।

এসময় যেকোনো পরিস্থিতিতে সনাতন ধর্মাবলম্বীদের পাশে সবসময় থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ফজলে হোসেন বাদশা।

এসময় মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, হিন্দু ধর্মীয় কল্যান স্ট্রাস্টের ট্রাস্টি তপন কুমার সেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি এ্যাডভোকেট শরৎ চন্দ্র সরকার, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলার সভাপতি সুজিত সরকার, মহানগর ওয়ার্কার্স পার্টির সদস্য সীতানাথ বণিক, সাবেক ছাত্রনেতা বীমান চক্রবর্তী প্রমুখ।