দূর্গোৎসব : ছয় শতাধিক নারীকে শাড়ি উপহার দিলেন মেয়র লিটন

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১০:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


সার্বজনীন শারদীয় দূর্গোৎসব-২০২২ উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী ছয় শতাধিক নারীকে শাড়ি উপহার দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী ধর্মসভায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারীদের হাতে উপহারের শাড়ি তুলে দেন সিটি মেয়র। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, আমরা যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল করি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দল আওয়ামী লীগ করি, আমরা সব সময় বলি ধর্ম যার যার, উৎসব সবার। আমরা শুধু বলি না, সেটা অন্তর থেকে পালনও করি। আমরা সব সময় আপনাদের সঙ্গে আছি। এই দেশটা আমাদের সকলের।

মেয়র আরো বলেন, শান্তির নগরী রাজশাহীতে সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান। নগরীতে শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পূজা মন্ডপগুলো কীভাবে পরিচালিত হবে, সবকিছু সভায় আলোচনা হয়েছে। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও আমরা সিটি কর্পোরেশন সকলে মিলে দেখভাল করবো। রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপকে ২০ হাজার করে টাকা প্রদান করা হয়েছে। প্রতি বছরের ন্যায় এবারো উৎসাহ উদ্বীপনায় দুর্গাপূজা পূজা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি এ্যাড. সরৎ চন্দ্র সরকার, সাবেক সভাপতি অলোক কুমার ঘোষ, শংকর কুমার ঘোষ, সাধন কুমার রায়, যুগ্ম সম্পাদক, রঞ্জিত সাহা, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সাংগঠনিক সম্পাদক উজ্জল ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ