দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে : জেপ চেয়ারম্যান

আপডেট: এপ্রিল ৬, ২০১৭, ১২:৪০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


বাগমারায় জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলীকে শুভেচ্ছা জানান স্থানীয়রা- সোনার দেশ

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেছেন, ‘দেশে জঙ্গিবাদের সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে। সাম্প্রদায়িক মনোভাবের একটা গোষ্ঠি এই ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। কিন্তু বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সাম্প্রদায়িকতা দূর করতে হবে। এ জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।’
গতকাল বুধবার সন্ধ্যায় রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙা ইউনিয়নের ধামিনকামনগর বাসন্তী পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ‘এই দেশ সবার। এই দেশ হিন্দু, মুসলমান, খ্রীস্টানসহ সব ধর্মের মানুষের। দেশের উন্নয়ন করতে হলে সবাইকে সঙ্গে নিয়েই কাজ করতে হবে।’
সন্ধ্যা ৭টার দিকে জেলা পরিষদ চেয়ারম্যান পূজামণ্ডপটি পরিদর্শনে যান। এ সময় পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তার এই আগমন উপলক্ষে রাতে মন্দির প্রাঙ্গনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আলী সরকার এসব কথা বলেন।
সভায় প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। স্বাগত বক্তব্য দেন, বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আবদুল মালেক মণ্ডল।
সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের সদস্য মাহমুদুর রহমান রেজা, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রদীপ দাশ, নির্বাহী সদস্য আমানুল হাসান দুদু, পবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি প্রদীপ কুমার সিংহ ও শুভডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হাকিম প্রামানিক।
এ সময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মরিয়ম বেগম, শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহবুবুর রহমান, আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন সাগর, জেলা ছাত্রলীগের সহসভাপতি উজ্জ্বল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ছাত্রনেতা আশিকুর রহমান সজল প্রমূখ উপস্থিত ছিলেন।
সভায় সভাপতিত্ব করেন ধামিনকামনগর বাসন্তী পূজা মণ্ডপের পৃষ্ঠপোষক ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অনিল কুমার সরকার। সভা পরিচালনায় ছিলেন সোনাডাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাঞ্চন রায় চৌধুরী।
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রধান পৃষ্ঠপোষকতায় গত রোববার থেকে ধামিনকামনগর বাসন্তী পূজা মণ্ডপে সনাতন ধর্মালম্বীদের এই পূজা উৎসব শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার পূজা উৎসব শেষ হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ